বরগুনায় শ্রদ্ধা আর ভালোবাসায় বিজয় দিবস পালিত

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২২, ০৫:১২ পিএম

বরগুনায় ব্যাপক উৎসাহ উদ্দিপনা শ্রদ্ধা আর ভালোবাসার মধ্য দিয়ে ৫১ তম বিজয় দিবস পালিত হয়েছে। সকাল ৬ টায় পুলিশ লাইনে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে বিজয় দিবসের সূচনা করা হয়। সকাল ৬-৪৮ মিনিটে শহীদ গনকবর স্মৃতি স্তম্ভে ফুলেল শ্রদ্ধা জানান রাষ্ট্রের পক্ষে জেলা প্রশাসক হাবিবুর রহমান।

পর্যায়ক্রমে মুক্তিযোদ্ধা, পুলিশ সুপার, জেলা পরিষদ, পৌরসভা, সিভিল সার্জন, নির্বাহী প্রকৌশলী এলজিইডি, সওজ, গণপূর্ত, সরকারী কলেজ, সরকারী মহিলা কলেজ, জেলা আওয়ামী লীগ, জাতীয় পার্টি, জাকের পার্টি, ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স, আনসার ভিডিপি, প্রেসক্লাব, প্রিন্ট মিডিয়া সাংবাদিক ফোরাম, ছাত্রলীগ, বঙ্গবন্ধু পরিষদ,মহিলা পরিষদ, ধ্রুবতারা, জাগোনারী, সংগ্রাম, প্রাণী সম্পদ বিভাগ, মৎস্য বিভাগ, উপজেলা পরিষদ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, যুবলীগ, শ্রমিকলীগ, মহিলা সংস্হা, খেলাঘর, মুক্তিযুদ্ধ যাদুঘর, সহ বিভিন্ন শিক্ষা ও সামাজিক, সাংস্কৃতিক প্রতিষ্টান শ্রদ্ধা নিবেদন করে।

সকাল সাড়ে-৮টায় বরগুনা স্টেডিয়ামে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজ অনুষ্টিত হয়। পুলিশ, বিএনসিসি, আনসার ভিডিপি, বিএনসিসি, রোভার স্কাউটসহ শিক্ষা প্রতিষ্টান শরীরচর্চা ও ক্রীড়া নৈপুণ্য পরিবেশন করে। মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রামাণ্যমান চলচ্চিত্র প্রদর্শনী, শহীদ পরিবার ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা,সহ সকল মসজিদে দোয়ার আয়োজন করা হয়।

ইসলামী ফাউন্ডেশন আলোচনা সভা ও দোয়ার আয়োজন করে। বরগুনার আমতলী, তালতলী, বেতাগী, বামনা ও পাথরঘাটায় আনন্দ আয়োজনে বিজয় দিবস পালিত হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: