গুড়ের কার্টনে হেরোইন, যুবক আটক

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২২, ০৮:০৬ পিএম

অভিনব কায়দায় পাটালি গুড়ের কার্টনের মাঝে হেরোইন পরিবহনের সময় এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নন (র‌্যাব)-৫।গতকাল  বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দিনগত রাত ২টার দিকে নাটোর জেলার সদর থানার হরিশপুর বাস টার্মিনালে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক যুবকের নাম হান্টু মণ্ডল (৩৩)। তিনি রাজশাহীর চারঘাট উপজেলার তাতারপুর ফৌজদার পাড়ার মৃত মেজমান মণ্ডলের ছেলে।

আজ শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার গণমাধ্যম কর্মীদের এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সদর থানার হরিশপুর কেন্দীয় বাস টার্মিনালে একটি বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে র‌্যাব-৫। এ সময় গুড়ের কার্টনের ভেতরে করে অভিনব কায়দায় হেরোইন পরিবহনের দায়ে হান্টুকে আটক করা হয়।

পরবর্তীতে তার কাছে থেকে ২১০ গ্রাম হেরোইন, ১৪ কেজি ডাল ও ১৪ পিস খেজুরের পাটালি গুড় জব্দ উদ্ধার করা হয়। এ ঘটনায় আজ শুক্রবার সকালে নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: