চুয়াডাঙ্গায় শীতার্তদের মাঝে জেলা প্রশাসনের কম্বল বিতরণ

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২২, ১০:১৮ পিএম

চুয়াডাঙ্গায় চলছে মৃদু শৈত্যপ্রবাহ সেই সাথে টানা তিন দিন দেশের সর্বনিম্ন তাপমাত্রার রেকর্ড। তাপমাত্রার পারদ নেমে দাড়িয়েছে ৯ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াসে। হিম হিম ঠান্ডা বাতাস আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষদেরকে। শীতার্ত এসব অসহায় ও দুস্থ্য মানুষের উষ্ণতা দিতে পাশে দাঁড়াল চুয়াডাঙ্গা জেলা প্রশাসন। শনিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যা ৬ টায় চুয়াডাঙ্গা পৌর এলাকার বেলগাছি গ্রামের ঈদগাহ মাঠ প্রাঙ্গনে কম্বল বিতরণ করা হয়।

১৫০ জন ছিন্নমুল শীর্তাদের মাঝে কম্বল বিতরণ করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান। কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম ভুঁইয়া, প্রশাসনিক কর্মকর্তা আয়নুল হক, চুয়াডাঙ্গা সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাজহারুল ইসলাম প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন সুশীল সমাজের ব্যাক্তিবর্গরা।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশের ন্যায় চুয়াডাঙ্গাতে কম্বল বিতরণ করা হচ্ছে। এখন থেকে নিয়মিত কম্বল বিতরণ অব্যাহত থাকবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: