বাংলাদেশে নিরাপত্তার কোনো ঝুঁকি নেই, সবাই এ দেশে নিরাপদ

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২২, ১০:৪৯ পিএম

ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার ডি হাসকে ইঙ্গিত করে ক্ষমতাসীন দলের সেক্রেটারী ওবায়দুল কাদের বলেছেন, একটি মহল নিরাপত্তা ঝুঁকি নিয়ে যুক্তরাষ্ট্রকে উসকানি দিচ্ছে। আমরা রাষ্ট্রদূতকে আশ্বস্ত করি যে বাংলাদেশে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই। এদেশে সবাই নিরাপদ।

আজ শনিবার (১৭ ডিসেম্বর) বিজয় দিবস উপলক্ষে নিজ দলের শোভাযাত্রায় এসব কথা বলেন কাদের। এ সময় বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, আওয়ামী লীগ আন্দোলনেও খেলবে, নির্বাচনেও খেলবে। আপনারা প্রস্তুত হন পরাজয়বরণ করার জন্য। সেমিফাইনাল সামনে, তারপর ফাইনাল। ফাইনালের আন্দোলনেও বিএনপি হারবে, নির্বাচনেও হারবে।

কাদের বলেন, বিএনপিকে পরাজিত করতে আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে। ঢাকায় শুধু স্লোগান, আর স্লোগান। বুড়িগঙ্গা, ধলেশ্বরী, শীতলক্ষ্যার সব ঢেউ ঢাকা মহানগরীতে। জনগণ বিএনপিকে ১০ তারিখে লালকার্ড দেখিয়ে দিয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন, পেয়েছে অশ্বডিম্ব। ৩০ ডিসেম্বরেও ঘোড়ার ডিম পাবে, যদি তারা সফল হয় সেদিন ঘোড়া ডিম পারবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: