মৌলভীবাজার-শমশেরনগর-কমলগঞ্জ উপজেলা সড়কে ধস, যোগাযোগ বন্ধ

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২২, ১১:৩২ পিএম

মৌলভীবাজার-শমশেরনগর-চাতলাপুর চেকপোষ্ট ও কমলগঞ্জ উপজেলা (জেড-২০২২) সড়কের ৯ম কিলোমিটারে অবস্থিত উপজেলার রহিমপুর ইউনিয়নের চৈত্রঘাট ব্রিজের পার্শ্বস্থ ধলাই নদীর পাড়ের মাটি ধসে যাওয়ায় সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ করেছে সড়ক ও জনপথ বিভাগ।

সরেজমিনে দেখা যায়, উপজেলার চৈত্রঘাট বাজার সংলগ্ন ধলাই নদীর ব্রীজের দক্ষিণ পাশের বাঁধ ধসে বিশাল ফাঁটলের সৃষ্টি হয়েছে। সড়ক ও জনপথ বিভাগের পক্ষ থেকে ইতিমধ্যে সড়ক বন্ধ করা হয়েছে।

শনিবার (১৭ ডিসেম্বর) সড়ক ও জনপথ বিভাগ, মৌলভীবাজার এর নির্বাহী প্রকৌশলী মো: জিয়া উদ্দিন স্বাক্ষরিত এক জরুরী বিজ্ঞপ্তিতে চৈত্রঘাট ধলাই ব্রিজের এপ্রোচ মেরামত না হওয়া পর্যন্ত সংশ্লিষ্ট সকলকে বিকল্প সড়ক ব্যবহারের অনুরোধ জানানো হয়।

ঘটনাস্থলে অবস্থানরত সহকারী প্রকৌশলী আরিফ রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে শনিবার সন্ধ্যায় জানান,‘সড়কে বড় ধরণের ফাটল দেখা দেওয়ায় বাধ্য হয়ে যান চলাচল বন্ধ করা হয়েছে। এখানে বেইলি সেতুর স্টিল পাটাতন স্থাপন করতে হবে। এ জন্য ২ থেকে ৩ দিন সময় লাগবে।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: