মৌলভীবাজারে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২২, ১২:২২ এএম

বিশ্বকাপে আর্জেন্টিনা ফাইনালে অংশ নেয়ায় স্বাগত জানিয়ে মৌলভীবাজারে মিছিল করেছে আর্জেন্টিনা সমর্থকরা। শনিবার (১৭ ডিসেম্বর) বিকেলে শহরের শহীদ মিনার প্রাঙ্গন থেকে মিছিলটি শুরু হয়ে বিভিনন্ন পয়েন্ট প্রদক্ষিণ করে কোর্ট রোডে গিয়ে শেষ হয়।

এসময় শত শত মোটরবাইক আর কার নিয়ে অর্ধসহস্রাধিক সমর্থক অংশগ্রহণ করেন। এসময় সমর্থকরা মেসি ও আর্জেন্টিনা স্লোগানে মুখরিত করে তোলে শহরে অলি গলি। গায়ে ছিল আর্জেন্টিনার জার্সি।

এদিকে বিশ্বকাপকে কেন্দ্র করে মৌলভীবাজার শহর জুড়েইও বইছে উৎসবের আমেজ। শহরের বিভিন্ন সড়কে সেজেছে প্রিয় দলের পতাকায়। বাসা বাড়ির ছাদে শোভা পাচ্ছে আর্জেন্টিনার আকাশী-নীল। এর বাইরে হেরে যাওয়া ব্রাজিল, জার্মানি ও পর্তুগালের পতাকাও চোখে পড়ে। দলবেঁধে নিজ নিজ দলের জার্সি পরে অনুরাগীদের ফটোসেশন আর আড্ডা তো চলছেই। মৌলভীবাজার শহরের পৌর জনমিলন কেন্দ্র ও জেলা পরিষদে বড় পর্দায় খেলা দেখার প্রস্তুতি ইতিমধ্যে নেওয়া হয়েছে।

মিছিলে অংশ নেওয়া সমর্থকরা জানান, বিশ্বকাপে আর্জেন্টিনা ফাইনালে অংশ নিচ্ছে। তাই এই ম্যাচকে স্বাগত জানিয়ে আমরা আর্জেন্টিনা সমর্থকরা মিছিল বের করেছি। এর আগে থেকেই আমাদের শহর সেজেছে বিশ্বকাপের আমেজে। আমি আর্জেন্টিনা সমর্থক হিসেবে খুব করে চাই এবার মেসির হাতেই উঠুক বিশ্বকাপ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: