প্রেমিকাকে বকাঝকা করায় প্রাণ দিলো প্রেমিক

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২২, ১০:৪০ পিএম

নড়াইলের লোহাগড়ায় প্রেমে বাধা দেওয়ায় এক কলেজছাত্র আত্মহত্যা করছে। শনিবার (১৭ ডিসেম্বর) বিকেলে লোহাগড়া উপজেলার লক্ষ্মীপাশা গ্রামে এ ঘটনা ঘটে। রাতুল রায়হান (১৮) ওই গ্রামের জাহিদুল ইসলামের একমাত্র ছেলে ও লোহাগড়া সরকারি আদর্শ কলেজে দ্বাদশ শ্রেণিতে পড়ত।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পাশের কলেজের দ্বাদশ শ্রেণির এক ছাত্রীর সঙ্গে রাতুলের প্রেমের সম্পর্ক ছিল। রাতুলের বাবা-মা বিষয়টি জানতে পেরে এতে বাধা দেন। শনিবার দুপুরে রাতুলের প্রেমিকা তাদের বাড়িতে আসে। এ সময় রাতুলের বাবা-মা ওই মেয়ের বাবাকে ডেকে তাকে ফেরত পাঠান এবং বকাঝকা করেন। এ ঘটনায় রাতুল নিজের ঘরে সিলিং ফ্যানের সঙ্গে লুঙ্গি পেচিয়ে গলায় ফাঁস দেয়।

পরে দরজা ভেঙে তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন বলেন, রাতুল নামের এক শিক্ষার্থীর মৃত্যুতে অপমৃত্যুর মামলা রজু হয়েছে। আইনগত ব্যবস্থা শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: