আর্জেন্টিনার জয়ে সারাদিন ফ্রি চা খাওয়াচ্ছেন মোহামেডান

প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২২, ১২:১১ এএম

দীর্ঘ ৩৬ বছরের অপেক্ষা। আর সেই অপেক্ষার প্রহর পেরিয়ে চরম নাটকীয়তার এক ফাইনাল শেষে টাইব্রেকারে ফ্রান্সকে হারিয়ে নিজেদের তৃতীয় বিশ্বককাপ শিরোপা জিতলো আর্জেন্টিনা। আর প্রিয় দলের এই বিশ্বকাপ জয়ে সারাদিন ফ্রি চা খাওয়াচ্ছেন আর্জেন্টিনার সার্পোটার ও মেসি ভক্ত মাগুরার চা দোকানী ইব্রাহিম হোসেন ওরফে মোহামেডান। এর আগে বিশ্বকাপ শুরু হলে তিনি তার পুরো চায়ের দোকানকে আর্জেন্টিনার পতাকার রংয়ে রং করে আলোচনায় আসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ইব্রাহিম হোসেন মোহামেডান মাগুরা শহরতলীর পারনান্দুয়ালী গ্রামের লিয়াকত হোসেনের ছেলে। চা দোকানীর পাশাপাশি মোহামেডান নিজেও একজন কৃতি ফুটবলার। মাগুরা জেলা ফুটবল দলের সাবেক খেলোয়াড়। বর্তমানে তিনি মাগুরা ইয়াং স্টার একাডেমির একজন নিয়মিত মিডফিল্ডার। শহরের ইসলামপুর পাড়ায় পূর্বাশা সিনেমা হলের সামনে মোহামেডানের চায়ের দোকান।

এলাকায় বহুল পরিচিত এই দোকানের চা। এর আগে গতকাল রোববার (১৮ ডিসেম্বর) রাতে খেলা শুরুর আগেই ঘোষণা দেন আর্জেন্টিনা ফাইনালে বিজয়ী হলে সারাদিন তার দোকানে আগত মানুষদের তিনি ফ্রি (বিনা টাকায়) চা খাওয়াবেন। মোহামেডান জানান, তিনি আর্জেন্টিনার সমর্থক এবং মেসির অন্ধ ভক্ত। যে কারণে বিশ্বকাপ শুরু হলে সে তার পুরো চায়ের দোকান আর্জেন্টিনা পতাকার রংয়ে রং করিয়েছেন।

এছাড়া যে দিনই আর্জেন্টিনার খেলা থাকে তিনি জার্সি পরে খেলা দেখেন ও অন্য সমর্থকদের সাথে বিজয় উল্লাসে মেতে ওঠেন। আর্জেন্টিনার বিজয়ে তিনি খুবই আনন্দিত। খেলা শুরুর আগেই ঘোষণা দিয়েছিলেন, আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হলে সারাদিন সবাইকে ফ্রি চা খাওয়াব। তাই আজ সারাদিন তার দোকনে সকলকে জন্য ফ্রি চা খাওয়ানো হচ্ছে। মাগুরা ইয়াং স্টার ফুটবল একাডেমির পরিচালক ও কোচ সৈয়দ বারিক আনজাম বার্কি জানান, মোহামেডান চা দোকানী হলেও নিজেও একজন কৃতি ফুটবলার। ছোট বেলা থেকেই তিনি আর্জেন্টিনার সমর্থক। আর্জেন্টিনা বিজয়ী হলে আনন্দে আত্মহারা হয়ে গেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: