বগুড়া জেলা ছাত্রলীগ কার্যালয়ে ভাঙচুর-আগুন

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২২, ১১:৫০ পিএম

বগুড়ায় জেলা ছাত্রলীগের কার্যালয়ে ভাঙচুর ও আগুন দেওয়ার অভিযোগ উঠেছে। সোমবার (১৯ ডিসেম্বর) রাত ৯ টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা গণমাধ্যামের কাছে এ অভিযোগ করেন।

ছাত্রলীগ সভাপতি অভিযোগ করেন, 'বগুড়া জেলা ছাত্রলীগের বিদ্রোহী গ্রুপের প্রায় ৩০ জন নেতাকর্মীরা দুর্বত্তদের সাথে নিয়ে ছাত্রলীগ কার্যালয়ে প্রবেশ করেন। এ সময় তারা ছাত্রলীগ কার্যালয়ে থাকা বসার বেঞ্চ ও টেবিল ভাঙচুর করে আগুন ধরিয়ে দেন'।

বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা আরও বলেন, 'নিজ দলের কার্যালয়ে যারা ভাঙচুর ও আগুন দিতে পারে তারা আর যেই হোক ছাত্রলীগের কর্মী হতে পারেনা। তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।'

তবে এসব অভিযোগ অস্বীকার করেন জেলা ছাত্রলীগের একাংশের নেতা ও যুগ্ম সাধারণ সম্পাদক মাহাফুজার রহমান বলেন, 'আমরা প্রতিদিনের মতো মিছিল নিয়ে আপনাদের (গণমাধ্যমের) সামনে কার্যালয়ে গিয়েছি। গিয়ে শুনি ছাত্রলীগ দলীয় কার্যালয়ের দরজা ভেঙে তুলে নিয়ে গিয়েছে। তারাই দলীয় কার্যলয় ভাঙচুর করে আগুন দিয়েছে।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: