রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ৫ কর্মকর্তাকে বদলি

প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২২, ০১:৪২ পিএম

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) তিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)কে বদলি করা হয়েছে। একই সঙ্গে পুলিশ ফাঁড়ির একজন পরিদর্শক ও একজন ইনচার্জকেও বদলি করা হয়েছে। মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকালে কাশিয়াডাঙ্গা থানা থেকে চন্দ্রিমা থানায় বদলি করা ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাসুদ পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (১৯ ডিসেম্বর) রাজশাহী মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্স থেকে এই অফিস আদেশ দেওয়া হয়। আদেশ সূত্রে জানা গেছে, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ রাজশাহীতে কর্মরত নিম্নবর্ণিত পুলিশ কর্মকর্তাদের জনস্বার্থে ও প্রশাসনিক প্রয়োজনে তাদের নামের পার্শ্বে উল্লিখিত ইউনিটে বদলি/পদায়ন করা হলো।

এর মধ্যে কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাসুদ পারভেজকে চন্দ্রিমা থানায় বদলি করা হয়েছে। চন্দ্রিমা থানার ওসি এমরান হোসেনকে এয়ারপোর্ট থানায় এবং এয়ারপোর্ট থানার ওসি মো. মশিউর রহমানকে কাশিয়াডাঙ্গা থানায় বদলি করা হয়েছে। এছাড়া মতিহার থানার ইন্সপেক্টর (তদন্ত) আরিফুল ইসলামকে নগর গোয়েন্দা শাখায় এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিরুল ইসলামকে ইন্সপেক্টর (তদন্ত) মতিহার থানায় বদলি করা হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: