৬৬৪ মোবাইলফোনসহ আটক ২০ চোর

প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২২, ০৭:০১ পিএম

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩) অভিযানে ৬৬৪ মোবাইলফোনসহ ২০ চোরকে আটক করেছে। নারায়ণগঞ্জের সোনারগাঁও, রাজধানীর মোহাম্মদপুর, পল্লবী ও যাত্রাবাড়ী এলাকায় থেকে সোমবার (১৯ ডিসেম্বর) রাতে পরিচালিত পৃথক পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- আব্দুল রাজ্জাক (৬০), হাদীদ ইকবাল (৩৫), মাসুদ (২৮), রাশেদ ঢালী (৩১), ইব্রাহীম (৩২), আরিফুর হোসেন (১৯), জাকির তালুকদার (৩৫), জুয়েল (৩০), রাসেল (২৯), নজরুল ইসলাম (৩৯), বিল্লাল হোসেন (৩০), ফেরদৌস রায়হান সাগর (২৪), সুলতান খান (২০), সাব্বির (২০), আসলাম (৫০), উজ্জল (২৫), বাচ্চু ঢালি (৩২), সুজন (২৭), সফিকুল ইসলাম (৩৫) ও জহির (২৬)।

র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ জানান, এ সময় তাদের কাছ থেকে ৬৬৪টি মোবাইলফোন, ৩০৬টি মোবাইল ফোনের ব্যাটারি এবং নগদ ১০ হাজার ২৭০ টাকা জব্দ করা হয়। আটক ব্যক্তিরা রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে চোরাই এবং ছিনতাইকৃত মোবাইল ক্রয়-বিক্রয়ে জড়িত ছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: