শার্শায় পূর্বশত্রুতার জেরে যুবককে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা

প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২২, ০৯:৪০ পিএম

পূর্বশত্রুতার জেরে শার্শায় এক যুবককে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। আহত শাহাঙ্গীর আলম আশিক (২০) উপজেলার নিজামপুর ইউনিয়নের গোড়পাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। সোমবার রাত ৮টার দিকে শার্শা উপজেলার গোড়পাড়া স্কুলের সামনে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা গুরুতর আহত শাহাঙ্গীর আলম আশিককে উদ্ধার করে শার্শা (বুরুজ বাগান) স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্খাজনক হওয়ায় সেখানকার কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরন করেন। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এলাকা বাসি জানায়, বিগত ইউপি নির্বাচন নিয়ে গোড়পাড়া একই গ্রামের ইদ্রিসের সাথে বিরোধ হয়। এ সংক্রান্ত ঘটনায় ইতিপুর্বে শার্শা থানায় একাধিক মামলা চলমান রয়েছে। ঘটনার দিন বিকালে শাহাঙ্গীর আলম আশিক কাজ শেষে কন্দর্পপুর গ্রাম হতে গোড়পাড়া বাজারে আসছিলো।

পতিমধ্যে গোড়পাড়া মাধ্যামিক বিদ্যালয়ের সামনে পৌছালে আগে থেকে ওৎ পেতে থাকা পিকুল, বাবু, ইদ্রিস, আনন্দ, জালাল ও নুরুর নেতৃত্বে ১৫/২০ জনের একটি সন্ত্রাসী বাহিনী তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় সন্ত্রাসীদের হাতে থাকা রামদা ও দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে তার আত্নচিৎকারে স্হানীয়রা রক্তাক্ত অবস্হায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খাঁন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে অভিযুক্তদের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। আসামীদের আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: