অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২২, ০৮:০৭ পিএম

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ফতেপুর ইউনিয়ন পরিষদে জন্ম ও মৃত্যু নিবন্ধন ও সংশোধন এর রশিদ বিহীন অবৈধ ফি আদায়, সংবিধান পরিপন্থী হোল্ডিং ট্যাক্সের বর্ধিত ফি আদায়ের প্রতিবাদে এলাকাবাসী মানববন্ধন করেছে। বুধবার সকালে ফতেপুর ইউনিয়ন পরিষদ সম্মুখে ও বিকেল সাড়ে ৪টায় সাতগাঁও উচ্চ বিদ্যালয় সাহাপুর মাঠে সুশীল সমাজের আয়োজনে সর্বস্তরের জনগণ গ্রহণে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ফতেপুর ইউনিয়ন পরিষদের ব্যাপক অনিয়ম ও দুর্নীতির চিত্র তুলে ধরে পরিষদের জন্ম ও মৃত্যু নিবন্ধন ও সংশোধন এর রশিদ বিহীন অবৈধ ফি আদায়, সংবিধান পরিপন্থী হোল্ডিং ট্যাক্সের বর্ধিত ফি আদায় করছেন। এতে করে আমরা সাধারণ মানুষ চরম দুর্ভোগের শিকার হচ্ছি। এই বিষয়ে সংশ্লিষ্ট কতৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। অন্যথায় আরও কঠোর আন্দোলন ও অনশনের ঘোষণা করেন।

সুশীল সমাজ প্রতিনিধ শেখ দেলোয়ার হোসেন দিলু মাস্টার সভাপতিত্বে মানববন্ধন বক্তব্য রাখেন, বাগুয়া গ্রামের হাফেজ আব্দুল হাবিজ, বসন্তপুর গ্রামের আব্দুল মালেক, রাজেন্দ্রপুর গ্রামের আব্দুল শাহেদ, বাগুয়া গ্রামের আব্দুল খালেক, সাহাপুর গ্রামের আশরাফুল ইসলাম, খিরধরপুর গ্রামের নুর আহমদ, অনন্তপুর ধাওয়া গ্রামের আব্দুল আজিজ, আলমা ডহর গ্রামের কমর উদ্দিন, বাগুয়া গ্রামের মুক্তিযোদ্ধা সন্তান আলমগীর হোসেন, রাজনগর গ্রামের হেমেন্দ্র দাস, সাহা পুর গ্রামের শেখ শাহজাহান প্রমূখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: