জয়পুরহাট গার্লস ক্যাডেট কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২২, ০৭:১৫ পিএম

জয়পুরহাট গার্লস ক্যাডেট কলেজের চার দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বৃহষ্পতিবার বিকালে শেষ হয়েছে। ৪দিন ব্যাপী অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ঢাকা সেনানিবাসের জেনারেল অফিসার কমান্ডিং এবং এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো: জহিরুল ইসলাম, এসজিপি, এনডিসি, পিএসসি।

সমাপনী দিনে ক্রীড়া প্রতিযোগিতা ছাড়াও আকর্ষনীয় মার্চপাষ্ট ও ডিসপ্লের আয়োজন করা হয়। ক্রীড়া প্রতিযোগিতায় ২৯টি ইভেন্টে ওই কলেজের রাজিয়া হাউজ, সিতারা হাউজ ও তারামন হাউজের ১০০ জন ক্যাডেট অংশগ্রহণ করে। সারা বছরের একাডেমিক ও সহ পাঠ্যক্রম সংক্রান্ত কার্যক্রমের বিবেচনায় রাজিয়া হাউজ চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। সিতারা হাউজ রানার্স আপ হয়। প্রতিযোগিতা শেষে বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ মোঃ হেদায়েতুন নবী।

সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে ঢাকা সেনানিবাসের জেনারেল অফিসার কমান্ডিং এবং এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো: জহিরুল ইসলাম, এসজিপি, এনডিসি, পিএসসি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, সামরিক-বেসামরিক কর্মকর্তা, গণমাধ্যমকর্মীরাসহ বিভিন্ন সরকারি- বেসরকারি প্রতিষ্ঠানের আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: