ময়মনসিংহে ১২ মামলার আসামী আরিফ ডাকাত গ্রেফতার

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২২, ১২:১৪ এএম

ময়মনসিংহে ১২ মামলার আসামী আরিফ (৪৫) ডাকাতকে কারাগারে পাঠিয়েছে আদালত। আরিফ মিয়া মেহেরপুর জেলার পিরোজপুর উপজেলার মৃত সুলতান মিয়ার ছেলে। সে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মুলাইদ এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকালে আরিফ মিয়ার ৭ দিনের রিমান্ড আবেদন করে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের উঠানো হলে বিচারক দেওয়ান মনিরুজ্জামান তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। একই সাথে আগামী ২৭ ডিসেম্বর রিমান্ড শুনানীর দিন ধার্য করেন। চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পরির্দশক ঝুঁটন কুমার বর্মণ গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ১২ মামলার আসামী আরিফ ডাকাতকে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠায় ফুলপুর থানা পুলিশ। পরে বিচারক রিমান্ড শুনানীর দিন ধার্য করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে বুধবার (২১ ডিসেম্বর) রাতে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার এমসি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে ফুলপুর থানা পুলিশ।

এবিষয়ে ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন, মোটরসাইকেল চুরির মামলায় আরিফ ডাকাতকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় বিস্ফোরক, অপহরণ ও অস্ত্র মামলাসহ ১২ টি মামলা আছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: