মারা যাননি, নিজের জন্য দোয়া চাইলেন ফারাজ

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২২, ০৯:৪১ এএম

চট্টগ্রাম-৬ আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর জ্যেষ্ঠ সন্তান ফারাজ করিম চৌধুরীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিষয়টি মিথ্যা বলে জানিয়েছেন ফারাজ নিজেই।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে ফেসবুকে নিজের এক ছবি পোস্ট করে ফারাজ করিম লিখেছেন, আজ থেকে কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি গুজব ছড়িয়েছিল যে, "আমি আর বেঁচে নেই, আমার মৃত্যু হয়েছে।" এ ধরনের গুজব ছড়িয়ে পড়ার কারণে আমার পরিবারের উপর অনেক বড় মানসিক চাপ সৃষ্টি হয়। সুতরাং, আপনাদের সকলের জ্ঞাতার্থে জানাতে চাই যে, আমি নিজে স্ব-শরীরে পায়ে হেটে হাসপাতালে ভর্তি হতে যাচ্ছি। আপনারা যদি দোয়া করেন তবে মহান আল্লাহ রাব্বুল আলামীনের অনুগ্রহে আমি সুস্থ হয়ে আবারো ফিরে আসবো৷

এর আগে শুক্রবার সকালেই আরও একটি ফেসবুক স্ট্যাটাসে তিনি জানান, আমার ১০৪ ডিগ্রি জ্বর। সারারাত কাপুনি সহ বারবার জ্বর এসেছে। শক্তিশালী ওষুধ গ্রহণ করার পাশাপাশি বিভিন্নভাবে চেষ্টা করেও জ্বর নিয়ন্ত্রণে আসছে না। তাই বাধ্য হয়ে চট্টগ্রাম শহরের একটি হাসপাতালে ভর্তি হতে যাচ্ছি। যদি সম্ভব হয়, আজ জুমার নামাজে সবাই আমার জন্য দোয়া করবেন। পরম করুণাময় আল্লাহ পাক যেন আমাকে সুস্থতা দান করেন৷

তার ওই পোস্টে নাজমুল হক নামের একজন লিখেছেন, শত শত মানুষের দোয়া আছে আপনার উপরে, আল্লাহ ভরসা। মহান রাব্বুল আলামিন কাছে দোয়া করি আপনি দ্রুত সুস্থ হয়ে উঠুন।

সুকন্যা নামের একজন লিখেছেন, ভগবান এর কাছে প্রার্থনা করি আপনাকে তিনি যেন খুব তাড়াতাড়ি সুস্থ করে দেন। আপনার মতো ভালো মানুষের তিনি কোনো বিপদ হতে দেবেন না এ আমার বিশ্বাস।

মোহাম্মদ আনাম লিখেছেন, ইনশাআল্লাহ আপনি তাড়াতাড়ি সুস্থ হয়ে আসবেন আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দোয়া করি তুমি যেন সুস্থ হও।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: