মিরাজের নাক ফেটে রক্ত!

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২২, ০২:২৫ পিএম

ঢাকা টেস্টের দ্বিতীয় দিনে ফিল্ডিং করতে গিয়ে আঘাত পেয়েছেন মেহেদি হাসান মিরাজ। তাসকিন আহমেদের বলে শ্রেয়াস আইয়ারের ক্যাচ নিতে গিয়ে তিনি নাকে আঘাত পান। মিরাজের নাক থেকে রক্তও পড়তে দেখা গেছে। পরে ফিজিওর সাহায্যে তাকে মাঠ ছেড়ে বেরিয়ে যেতে হয়।

তাসকিনের করা বলটিতে একটু বাড়তি বাউন্স ছিল। ভারতীয় মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়স আইয়ার ব্যাট চালিয়ে দেন। তার ব্যাট ছুঁয়ে বল চলে যায় গালিতে। লাফিয়ে হাত ছোঁয়ালেও মুঠোয় রাখতে পারেননি মিরাজ। মাটিতে পরার সময় তিনি নাকে আঘাত পান। নাক চেপে বসে পড়লে ফিজিও মাঠে প্রবেশ করেন। কিন্তু শেষ পর্যন্ত এই অফ স্পিনিং অল-রাউন্ডারকে মাঠ ছাড়তে হয়েছে।

ঘটনার সময় শ্রেয়সের রান ছিল ১৯। মিরাজ অবশ্য কিছুক্ষণ পরেই মাঠে ফিরেছেন। এই রিপোর্ট লেখার পর্যন্ত ৬০.২ ওভারে ভারতের সংগ্রহ ৪ উইকেটে ২২৫ রান। এর আগে গতকাল বৃহস্পতিবার মিরপুর শেরে বাংলায় টস জিতে ব্যাটিংয়ে নেমে ২২৭ রানে অল-আউট হয় বাংলাদেশ। সর্বোচ্চ ৮৪ রান করেন সাবেক অধিনায়ক মুমিনুল হক।

 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: