জায়েদ খান এখন রস বিক্রেতা!

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২২, ০৫:০৬ পিএম

ঢাকাই সিনেমার অন্যতম আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের টানা দুইবার দায়িত্ব পালন ও তৃতীয়বার নির্বাচনে অংশ নিয়ে আলোচিত-সমালোচিত হন তিনি। সংগঠন নিয়ে বারবার সক্রিয় দেখা গেছে তাকে। এখনো মাঝে মাঝে সংবাদমাধ্যমে সংগঠনের বিভিন্ন ইস্যুতে কথা বলতে দেখা যায় অভিনেতাকে।

তবে বর্তমানে সংগঠন নিয়ে সক্রিয় থাকলেও সিনেমার কাজেও বেশ ব্যস্ত সময় পার করছেন জায়েদ। বর্তমানে নিজ গ্রামের বাড়ি পিরোজপুরে ‘সোনার চর’ নামের একটি সিনেমার শুটিং করছেন তিনি। সেখান থেকে শুটিংয়ের বিভিন্ন স্থিরচিত্র মাঝে মাঝে শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ভাগ করে নেন ‘অন্তর জ্বালা’ অভিনেতা। আজ শুক্রবার (২৩ ডিসেম্বর) সকাল সোয়া ১০টার দিকে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন জায়েদ। সেখানে তাকে লুঙ্গি ও পাতলা টি-শার্টে কোমরে গামছা বাঁধা অবস্থায় দেখা যায়।

এছাড়া ছবিতে তার কাঁধে থাকা একটি বাঁশের দুই প্রান্তে কয়েকটি মাটির কলস দেখা যায়। যা মূলত শীতকালে খেজুর গাছে ও গাছিদের কাছে দেখা যায়। যাতে খেজুর রস থাকে। সে কথা অভিনেতাও জানালেন।জায়েদ খান ছবিটি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘শীতে খেজুরের রস লাগবে কার কার?’ এরপর গ্রামের সৌন্দর্যের কথা উল্লেখ করেন তিনি। লেখেন, ‘পিরোজপুরের অপরূপ সৌন্দর্য’।

অভিনেতা ছবিটি পোস্ট করার কিছুক্ষণের মাঝেই তা ভক্তদের রিঅ্যাকশন ও মন্তব্যে ভরে ওঠে। প্রিয় তারকার নতুন সিনেমার শুটিংয়ের দৃশ্যের স্থিরচিত্র দেখে শুভেচ্ছা বার্তা জানাচ্ছেন তারা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: