৫ দিন ব্যাপী নাট্য উৎসব’র শেষ দিনের নাটক 'আনার কলি'

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২২, ০৫:৫০ পিএম

”আমরা লড়ছি অপসংস্কৃতি, অশ্লীলতা ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মহান বিজয় দিবস উপলক্ষে ৫ দিন ব্যাপী বার্ষিক নাট্য উৎসব অনুষ্ঠিত হচ্ছে যাচ্ছে। পাংশার সুনামধন্য সাংস্কৃতিক সংগঠন নাট্যালোকের আয়োজনে ১৯ ডিসেম্বর থেকে পাংশা পৌরসভা চত্বরে ৫ দিন ব্যাপী নাট্য উৎসব অনুষ্ঠিত শুরু হয়েছিল। আজ ২৩ ডিসেম্বর আনার কলি নাটকের মধ্য দিয়ে শেষ হতে যাচ্ছে এ বছরের নাট্য উৎসব।

বিশিষ্ঠ নাট্য নির্মাতা পরিচালক লিটু করিম ও মুকুল কুমার কুন্ডুর’র নাট্য নির্দেশনায় পর্যায়ক্রমে ” রক্তে কেনা স্বাধীনতা, সিদুর দিয়ে কিনলাম, গলি থেকে রাজপথ, বিশ্বাস ঘাতক ও আনার কলি” নামক নাটক অনুষ্ঠিত হল। নাট্যালোকের সভাপতি সাবেক জেলা পরিষদ সদস্য বিশিষ্ঠ ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু জানান-দির্ঘদিন ধরে ”আমরা লড়ছি অপসংস্কৃতি, অশ্লীলতা ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে” এই
শ্লোগানকে সামনে রেখে আমরা নাট্য উৎসব পরিচালনা করে আসছি, চেষ্টা করেছি পাংশার মানুষকে সুস্থ বিনেদন দিতে। আজ আনার কলি’র মধ্য দিয়ে শেষ হবে এ নাট্য উৎসব।

এ নাট্য উৎসবে মঞ্চে অভিনয় করবেন যারা সঞ্জীব কুমার কুন্ডু,বিকাশ বসু, লিটু করিম,মুকুল কুন্ডু,চৈতন্য বসাক, হিমাংশু কুন্ডু রকেট,আরিফ খান, দেবাশীষ কুন্ডু, শ্যামল শিকদার, খোন্দকার হাফিজুর রহমান,আশীষ শাহ, খোকন বিশ্বাস, আব্দুল ওহাব, ফরিদ মন্ডল, আবু দাউদ, শরীফুল মোরশেধ রঞ্জু, শীলা ভট্টাচার্য্য, লক্ষী ভট্টাচার্য্য,বাসন্তি সাহা,ভারতি বিশ্বাস, অহনা কুন্ডু প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: