রাবি পাঠক ফোরামের সভাপতি শাওন, সম্পাদক রহিত

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২২, ১১:৫১ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি)পাঠক ফোরামের ৩১তম কার্যনিবাহী পরিষদ গঠন করা হয়েছে। এতে পপুলেশন সায়েন্স এ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো: মাহামুদুল হাসান শাওনকে সভাপতি ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো. সাগর ইসলাম রহিতকে সাধারণ সম্পাদক করা হয়েছে। শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকেলে পাঠক ফোরামের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো: ইলিয়াস হোসেন ২১ সদস্য বিশিষ্ট এই কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি-১ ফাতেমা মোস্তারিন, সহ-সভাপতি-২ সালমা খাতুন, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক- আব্দুল্লাহ, সহ- সাংগঠনিক সম্পাদক- তাপস চন্দ্র রায়, কোষাধ্যক্ষ- আব্দুর রহমান, প্রচার বিষয়ক সম্পাদক- মো: মিজানুর রহমান মিজু, সহ- প্রচার সম্পাদক- দ্যুতি বিশ্বাস, সাহিত্য ও সাধারণজ্ঞান বিষয়ক সম্পাদক- জুই আক্তার, সহ-সাহিত্য ও সাধারণজ্ঞান বিষয়ক সম্পাদক- মো: আসাদুজ্জামান ইমন, করিগরি বিষয়ক সম্পাদক- মো: আরেফিন আহমেদ, সহ-কারিগরি বিষয়ক সম্পাদক- বিমল রায় ঋষি, প্রকাশনা সম্পাদক- ফারিয়া ইসলাম সুপ্তি, সহ-প্রকাশনা সম্পাদক- আব্দার আলী, দপ্তর সম্পাদক- মো: তাজুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক- মো. সাদেকুল ইসলাম, পাঠকক্ষ সম্পাদক- ওমর ফারুক নাইম, কার্যকরী সদস্য-১ পারসা জাহা শাতুল এবং কার্যকরী সদস্য-২ আল শাহীন শামীম।

প্রসঙ্গত রাজশাহী বিশ্ববিদ্যালয় পাঠক ফোরাম একটি ক্যারিয়ার গঠনমূলক ছাত্র সংগঠন। ১৯৮৯ সালের ৪ই এপ্রিল জনাব আরিফ হাসনাতের হাত দিয়ে প্রতিষ্ঠিত হয়ে ৩৪ বৎসর পূর্ণ করতে যাচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: