বগুড়ায় আজিজুল হক কলেজ থে‌কে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২২, ০১:১২ পিএম

বগুড়ায় সরকারি আজিজুল হক কলেজে অজ্ঞাত (৩৫) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে কলেজ ক্যাম্পাসের কমার্স ভবনের সামনে খেলার মাঠ থেকে লাশটি উদ্ধার করা হয়।

জানা গে‌ছে, মঙ্গলবার সকালে কয়েকজন ছাত্র ক্রিকেট খেলতে কলেজ ক্যাম্পাসের কমার্স ভবনের সামনের মাঠে আসেন। এ সময় তারা লাশ দেখতে পেয়ে খবর দেয়। প‌রে তারা খবর দি‌লে পু‌লিশ ঘটনাস্থলে পৌ‌ছে লাশ উদ্ধার ক‌রে। নিহত ব‌্যক্তির পড়নে জ্যাকেট, জিন্স প্যান্ট ও পা‌য়ে স‌্যা‌ন্ডেল ছি‌লো।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম সিদ্দিকী ব‌লেন, মৃত ওই ব্যক্তির শরীরে কোথাও আঘাতের চিহ্নও নেই। তবে লাশের পাশ থেকে আরও একজোড়া স্যান্ডেল, লাইটার, সিগারেট ও একটি পানির বোতল পাওয়া গিয়েছে। পানির ওই বোতলের গন্ধে ধারণা কারা যায় এতে অন্য কোন পানীয় দ্রব্য থাকতে পারে।

ও‌সি আ‌রো ব‌লেন, লাশের পরিচয় শনাক্তের জন্য সিআইডি ও পিবিআই এর টিম ক্রাইম সিনে এসেছে। আঙ্গুলের ছাপের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করা হবে৷ তা‌দের কাজ শেষ হ‌লে লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: