জুড়ীর ফুলতলা ইউপিতে নৌকার ভরাডুবি: ঘোড়ার জয়

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২২, ০৯:৫৬ পিএম

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী মাসুক আহমদের ভরাডুবি হয়েছে। তিনি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল আলীম সেলুর কাছে ধরাশায়ী হয়েছেন। আব্দুল আলীম সেলু ঘোড়া প্রতীক নিয়ে ৫০০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী মাসুক আহমদ নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ২২২২ ভোট এবং আরেক স্বতন্ত্র প্রার্থী মোস্তফা মিয়া ১৬৭৫ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।

এর আগে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে ভোটগ্রহণ চলে বিকেল সাড়ে চারটা পর্যন্ত। সীমান্তবর্তী চা বাগান অধ্যুষিত এ ইউনিয়নে মোট ভোটার ১৩ হাজার ৩৫৬ জন। এরমধ্যে ৬৯৮৮ জন পুরুষ এবং ৫১৬৮ জন মহিলা ভোটার। ১১টি ভোট কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হয়। প্রথমবারের মতো ইভিএম ভোট হওয়ায় ভোটারদের মধ্যে নানা কৌতুহল ছিল।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান বলেন, ভোটকে অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ করতে সকল ধরনের ব্যবস্থা ছিল। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই নির্বাচন সুষ্ঠ‌ভাবে সম্পন্ন হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: