বনপাড়া পৌর ও মাঝগাঁও ইউপিতে আ’লীগ ও জোয়াড়ীতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২২, ১১:২৩ পিএম

মোতালেব হোসেন, বড়াইগ্রাম (নাটোর) থেকে: নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভা ও মাঝগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবং জোয়াড়ী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।

বেসরকারী ভাবে প্রাপ্ত ফলাফলে জানা যায়, বনপাড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র কেএম জাকির হোসেন মেয়র পদে পুন:নির্বাচিত হয়েছেন। তার প্রাপ্ত ভোট ১১ হাজার ৫৯৭। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাকির হোসেন সরকার পেয়েছেন ৬ হাজার ৬৫০। ১ নং জোয়াড়ী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত স্বতন্ত্র প্রার্থী আলী আকবর পেয়েছেন ৯ হাজার ২৪৪ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান চাঁদ মাহমুদ পেয়েছেন ৭ হাজার ৪৪ ভোট। এছাড়া মাঝগাঁও ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত আব্দুল্লাহ আল আজাদ দুলাল ৯ হাজার ৭৭৮ টি ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী আব্দুল আলিম (ঘোড়া) পেয়েছেন ৫ হাজার ১৯৪ ভোট।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: