চরফ্যাসনে দুই ইউপিতে স্বতন্ত্র, একটিতে নৌকার জয়

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২২, ১০:২৪ এএম

আরিফ হোসেন, চরফ্যাসন (ভোলা) থেকে: ভোলার চরফ্যাসন উপজেলায় তিন ইউপি'র মধ্যে দুই ইউপিতে স্বতন্ত্র এবং একটিতে নৌকার জয় হয়েছে। তিন ইউনিয়ন হলো নীলকমল, আমিনাবাদ ও জিন্নাগড়।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) নীলকমল, আমিনাবাদ ও জিন্নাগড় এই তিন ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলছে।

উপজেলা নির্বাচন অফিসার মোঃ রফিকুল ইসলাম জানান, জিন্নাগড় ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হোসেন নৌকা প্রতীকে ৫৮৮৪ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন অপরদিকে মোল্লা আবুল কালাম আজাদ আনারস প্রতীক নিয়ে ২০০৮ ভোট পেয়েছেন। আমিনাবাদ ইউনিয়নে মোঃ সায়েদুর রহমান মিঠু আনারস প্রতীক নিয়ে ৪৬৬৪ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন অপরদিকে বিদ্রোহী প্রার্থী ঘোড়া প্রতীকে ২২৪৬ ভোট পেয়েছেন এবং মোঃ জামাল উদ্দিন নৌকা প্রতীকে ১০৩৩ ভোট পেয়েছেন। এছাড়াও নীলকমল ইউনিয়নে ইকবাল হোসেন লিখন মোটরসাইকেল প্রতীকে ৭২৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন অপরদিকে আলমগীর হোসেন হাওলাদার নৌকা প্রতীকে ৫১৭৫ ভোট পেয়েছেন।

তিনি আরো জানান, তিন ইউপিতে চেয়ারম্যান পদে ১১ জনসহ ১৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে ৬৬.৭৩ ভাগ ভোট কাস্ট হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: