নেত্রকোনায় মাসব্যাপী যাত্রা বন্ধের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ মানববন্ধন

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২২, ০৮:৫৪ পিএম

নেত্রকোনা সদর উপজেলার মৌভাতী ইউনিয়নে চুঁচুয়া মরা দিঘী স্কুল মাঠে মসজিদ মাদরাসার পাশে মাছ ব্যাপী যাত্রা পালার আয়োজনের বিরুদ্ধে এলাকাবাসী বিক্ষোভ ও মানববন্ধন করেছে। আজ শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকালে চুঁচুয়া মরা দিঘী গোলাম হোসেন উচ্চ বিদ্যালয় এর মাঠে, আগত এসএসসি পরীক্ষা, মসজিদ ও মাদ্রাসার পাশ্বে এলাকার কতিপয় ব্যক্তি মাসব্যাপী যাত্রাপালার আয়োজন করে প্যান্ডেল নির্মাণ করছে।

এর এই প্রতিবাদে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিনের সভাপতি তে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। যাত্রাপালা বন্ধের দাবিতে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ খান, বীর মুক্তিযোদ্ধা একলাছ উদ্দিন, ইউনিয়ন যুবলীগ নেতা আক্কাস মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ইমরান মিয়া।

বক্তাগণ বলেছেন, প্রতিবছরই যাত্রার নামে অশ্লীলতা ও বেহালাপনা করে যুব সমাজকে উশৃংখল এবং বিপদগ্রস্ত করে ফেলে, মসজিদ মাদ্রাসার পাশে সাউন্ড বক্সের মাধ্যমে অশ্লীল উলঙ্গ নিত্য পরিদর্শন করে। এলাকাবাসী এর প্রতিবাদ জানাই এবং এখানে যেন যাত্রা না হয় তার প্রতিবাদ জানায়। এব্যাপারে নেত্রকোনা জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী নিকট এলাকাবাসীর লিখিত অভিযোগ দায়ের করেছে যাত্রা বন্ধের দাবী তে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: