গাজীপুরে পৃথক স্থান থেকে দুইজনের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২২, ০৯:১১ পিএম

রাসেল শেখ, গাজীপুর থেকে: গাজীপুরে পৃথক স্থান থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাতে কালীগঞ্জ মুনশুরপুর এলাকার এতিমখানা মাদ্রাসা থেকে শিক্ষার্থীর আবু সুফিয়ান শান্ত এবং গাজীপুর সদর উপজেলার নৌলাপাড়া এলাকা থেকে রানু খাতুন এর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শিক্ষার্থী আবু সুফিয়ান শান্ত (১৩) খলাপাড়া এলাকার হান্নান মিয়ার ছেলে। সে মদিনাতুল মনোয়ারা এতিমখানা মাদ্রাসার মক্তব বিভাগের আবাসিক শিক্ষার্থী। এবং রানু খাতুন (২৫) লালমনিরহাট সদর থানার বাশিরটারী গ্রামের নাসির উদ্দিনের স্ত্রী। বর্তমানে সদর উপজেলার নৌলাপাড়া এলাকার স্থানীয় হাকিমের বাড়ীর ভাড়াটিয়া।

কালীগঞ্জ থানার এসআই মাজহারুল হক জানান, বৃহস্পতিবার এশার আজান শুনে শিক্ষার্থীরা নামাজ পড়ার জন্য মসজিদের উদ্দেশে কক্ষ থেকে বের হয়। অন্যান্য শিক্ষার্থীরা নামাজ শেষে কক্ষে এসে দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পায়। ডাকাডাকি করে কোনও সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে উঁকি দিয়ে দেখে শান্ত লোহার এঙ্গেলের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে আছে। রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

অন্যদিকে সদর উপজেলার নৌলাপাড়া এলাকায় স্থানীয় হাকিমের বাড়ীর ভাড়া দেওয়া ঘরের মধ‍্যে রানু খাতুন নামে এক নারী সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে থাকে। ঘরে কোন সারা শব্দ না পেয়ে বাড়ির অন্যান্য লোকজন ডাকাডাকি করে। পরে ভেতর থেকে দরজা বন্ধ থাকায় পুলিশকে খবর দেয়। ঘটনার সংবাদ পেয়ে জয়দেবপুর থানায পুলিশ এসে লাশ উদ্ধার করে।

জয়দেবপুর থানার এসআই বাসেদ জানায়, এ ঘটনার একটি অপমৃত্যু মামলা হয়েছে। এবং পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: