রাজধানীতে গ্যাস লিকেজ থেকে আগুন, মা-মেয়েসহ দগ্ধ ৩

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২, ০৮:৫৩ এএম

রাজধানীর উত্তরখানে গ্যাস লিকেজ থেকে সৃষ্ট অগ্নিকান্ডে মা-মেয়েসহ তিনজন দগ্ধ হয়েছেন। গতকাল শুক্রবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উত্তরখানের রাজাবাড়ি আটিপাড়া ড্রিম প্যালেস নামে একটি ৮ তলা ভবনের তৃতীয় তলায় এই ঘটনা ঘটেছে। বর্তমানে তাদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন, ডালিয়া আক্তার (৩৫), তার মা আলেয়া বেগম (৫০) ও ডালিয়ার ভাতিজি আনজানা রহমান লাইজু (৩০) অগ্নিকান্ডে দগ্ধ ডালিয়ার স্বামী মো. দবিরুল ইসলাম জানান, বাড়িটির তৃতীয় তলায় নিজেদের ফ্ল্যাটে থাকেন তারা। সন্ধ্যায় স্ত্রী ও মাহজাবিন ইসলাম দিনিয়া নামে মেয়ে সন্তানকে নিয়ে বাইরে থেকে বাসায় আসেন তিনি। এরপর ডালিয়া তার মা আলেয়া বেগম ও ভাতিজি লাইজুকে নিয়ে রান্না ঘরে যান। সেখানে চা রান্না করার জন্য অটো চুলাতে আগুন জ্বালাতেই বিকট বিস্ফোরণ হয়।

এই বিস্ফোরণে তাদের তিনজনের শরীরে আগুন ধরে যায়। এছাড়া রুমের দরজা, জানালারও গ্লাস ভেঙ্গে যায়। সঙ্গে সঙ্গে তাদেরকে উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। তবে অন্য রুমে থাকায় দবিরুল ও তার মেয়ে দিনিয়ার শরীরে আগুন লাগেনি। চুলার চাবি চালু করা ছিলো বা লাইনে লিকেজ ছিলো বলে ধারণা দবিরুলের। বার্ন ইনস্টিটিউটের চিকিৎসকরা জানান, তাদের তিনজন শরীরে দগ্ধ হয়েছে। তাদেরকে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: