জীবন থেকে স্বামী রাজকে ছুটি দিয়ে দিলেন পরীমণি

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২, ০৯:৩৪ এএম

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি তার জীবন থেকে স্বামী শরিফুল রাজকে ছুটি দিয়েছেন। কিছুদিন আগেই তাদের সম্পর্ক ফাটলের আভাস পাওয়া গিয়েছিলো। শুক্রবার (৩১ ডিসেম্বর) দিবাগত রাত পৌনে ১টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে পরী সেই কথাই যেনো আবারও জানালেন।

স্ট্যাটাসে ‘হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান’ ক্যাপশন দিয়ে পরীমণি লিখেন, ‘আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।’

ধারণা করা হচ্ছে, স্বামী শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হচ্ছে পরীমণির। তবে কবে এবং কেনই-বা তা জানা যায়নি। এ বিষয়ে একাধিক মাধ্যমে পরিমণির সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

প্রসঙ্গত, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। এরপর চলতি বছরের ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়ার খবরের সঙ্গে বিয়ের কথাও প্রকাশ্যে আনেন নায়িকা। এরপর ২২ জানুয়ারি জমকালো আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাজ-পরী। গত ১০ আগস্ট পুত্রসন্তানের জন্ম দেন নায়িকা। রাজ-পরীর সন্তানের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: