চালকের হার্ট অ্যাটাক, বাস-জিপের সংঘর্ষে নিহত ৯

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২, ১২:৪২ পিএম

গুজরাটের মহাসড়কে একটি টয়োটা জিপ গাড়ির সঙ্গে যাত্রীবোঝাই বাসের সংঘর্ষে ৯ জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আর ২৮ জন। আজ শনিবার (৩১ ডিসেম্বর) ভোরের দিকে গুজরাটের নবসারি জেলার ৪৮ নম্বর জাতীয় সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানান স্থানীয় কর্মকর্তারা।

একাধিক ভারতীয় গনমাধ্যম সূত্রে জানা যায়, যাত্রীবোঝাই একটি বাস আহমেদাবাদের দিক থেকে আসছিল। বাসের যাত্রীরা প্রায় সবাই আহমেদাবাদের প্রমুখ স্বামী মহারাজ শতাব্দী মহোৎসব থেকে ফিরছিলেন। পুলিশ সূত্রে খবর, ভোরের দিকে ৪৮ নম্বর জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবোঝাই বাসটি একটি টয়োটা ফরচুনার এসইউভি গাড়িকে ধাক্কা মারে। এতে জিপ গাড়িটি দুমড়ে মুচড়ে যায় এবং এতে থাকা যাত্রীদের সবার মৃত্যু হয়। এ ছাড়া, বাসযাত্রীদের মধ্যেও কয়েকজন প্রাণ হারান।

ভয়াবহ এ দুর্ঘটনায় আহত হন অন্তত ২৮ জন। তাদের মধ্যে ১১ জনকে স্থানীয় বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাসের চালক দুর্ঘটনার আগ মুহূর্তে হৃদরোগে আক্রান্ত হন এবং বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। যার ফলে এই দুর্ঘটনা ঘটে। তাকে অসুস্থাবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলেও সেখানে তার মৃত্যু হয়। আহতদের মধ্যেও কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

এই ঘটনায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ শোক জানিয়েছেন। এক টুইট বার্তায় তিনি জানান,গুজরাটের নবসারিতে সড়ক দুর্ঘটনা হৃদয়বিদারক। যারা এই ট্র্যাজেডিতে তাদের পরিবার হারিয়েছেন, তাদের প্রতি আমার সমবেদনা। ঈশ্বর তাদের এই যন্ত্রণা সহ্য করার শক্তি দিন। স্থানীয় প্রশাসন আহতদের দ্রুত চিকিৎসা দিচ্ছে, তাদের দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: