নগরীর হাউজিং এষ্টেট নির্মাণাধীন ভবনের প্রহরীর লাশ উদ্ধার

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২, ০৭:৩১ পিএম

কুমিল্লায় নির্মানাধীন ভবনের প্রহরীর মরদেহ উদ্ধার কুমিল্লা নগরীর হাউজিং এষ্টেট আবাসিক এলাকায় আবদুল সালাম নামে নির্মাণাধীন ভবনের একজন প্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে হাউজিং এস্টেট এলাকার ২ নং সেকশনে পিবিআই অফিসের পিছনে ১০ তলা নির্মাণাধীন ভবনের ২য় তলায় নিহতের লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ এসে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

নিহতের ছেলে জাহিদ জানান, বৃহস্পতিবার রাত থেকে তার বাবা নিখোঁজ ছিলেন। ২দিন ধরে খোঁজ করছিলেন নিহতের পরিবার। আজ সকালে ভবনের ২য় তলায় একজন মিস্ত্রী সালামের লাশ দেখে তার পরিবারকে খবর দেয়। জাহিদ জানান বুধবার সন্ধায় নূরপুর ভাড়া বাসায় কিছু বখাটেরা এসে ছালামের কাছ থেকে জোরপূর্বক ৩০০০ টাকা নিয়ে যায়। পরে সালাম তার সব কিছু নিয়ে ভাড়া বাসা থেকে নির্মাণাধীন ভবনের নিচতলায় চলে আসেন।

পুলিশ জানায়, নিহতের মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে, ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত পরিস্কারভাবে কিছু বলা যাচ্ছে না।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: