গাজীপুরে স্বেচ্ছায় রক্তদান ও শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২, ০৮:১০ পিএম

রাসেল শেখ, গাজীপুর থেকে: মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত সমাজ চাই, সুস্থ্য দেহে বাঁচতে চাই, এ স্লোগানকে সামনে রেখে মহান বিজয় দিবস উপলক্ষে সকল শহিদদের উৎসর্গে স্বেচ্ছায় রক্তদান ও শীতবস্ত্র বিতরণ সহ সুধী সমাবেশ কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার (৩১ ডিসেম্বর) সকাল ১১টায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ ‘‘পুলিশ ব্লাড ব্যাংক’’ এর সহযোগিতায় এবং ফ্রেন্ড সোসাইটির সংগঠনের আয়জনে গাজীপুর সদর উপজেলা ভবানীপুর মুক্তিযোদ্ধা কলেজ মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ফ্রেন্ডস সোসাইটির চেয়ারম্যান শাহ্ ওমর ফারুকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর পুলিশ সুপার কাজী শফিকুল আলম বিপিএম (বার)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন (রিয়াজ), গাজীপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাড. মোশাররফ ভূইয়া, বীরমুক্তিযোদ্ধা আলী আজগর (মধু), জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহতাব উদ্দিন, মুক্তিযোদ্ধা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল হাসেম।

আরো উপস্থিত ছিলেন,গাজীপুর জেলা মানবিক ব্লাড ডোনার সংগঠনের সভাপতি মুহিউদ্দিন (শিমুল), ফ্রেন্ডস সোসাইটির সদস্য মনির সরকার, দেলোয়ার হোসেন সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন সমাজ থেকে দুর্নীতি, মাদক ব্যাবসায়ী, ও সন্ত্রাসীদের প্রতিরোধ করতে পুলিশকে সার্বিক সহযোগিতা করার আহবান জানান, তিনি আরও বলেন আপনার ছেলে-মেয়ে কোথায় যাচ্ছেন কি করছেন সকল বিষয়ে খোঁজ খবর রাখার অভিভাবকদের অনুরোধ করেন। বক্তব্য শেষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি উদ্বোধন করেন এবং অসহায় গরীব দুঃখীদের মাঝে কম্বল বিতরণ করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: