গভীর রাতে শীতার্ত মানুষের বাড়িতে শীতবস্ত্র নিয়ে ইউএনও

প্রকাশিত: ০১ জানুয়ারি ২০২৩, ০৯:৪২ এএম

শীতার্ত মানুষের কষ্ট লাঘবে ও তাদের পাশে দাড়াতে রাতে বাড়ি বাড়ি গিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে শীতবস্ত্র প্রদানের করছেন সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা।

তিনি শনিবার রাত সাড়ে ১১টায় উপজেলা সহকারী কমিশনার ভূমি আসাদুজ্জামান রনিসহ কয়েকজন সহযোগীকে সাথে নিয়ে উপজেলার বিভিন্ন গ্রামের অসহায়,দিন মজুর ও গরীব পরিবারের বাড়ি বাড়ি গিয়ে ও সড়কে টমটম চালকদের হাতে শীতবস্ত্র (কম্বল) তুলে দেন।

শীতার্ত রা শীতের মধ্যে কম্বল পেয়ে অনেক খুশি তারা জানায়,উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা ও সহকারী কমিশন ভূমি আসাদুজ্জামান রনি রাতে প্রচন্ড শীতের মধ্যে শীত উপেক্ষা করে বাড়ি এসে কম্বল দিয়ে প্রমান করেছেন তারাও আমাদের পাশে আছেন। শীতার্তরা আশা করেন এভাবেই সব সময় অসহায় গরীব ও দিন মজুর পরিবারের পাশে দাড়াবেন তারা।

উপজেলা নির্বাহী অফিসার সুপ্রভাত চাকমা জানান,শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ কর্মসূচি চলমান রয়েছে। গত কয়েকদিন উপজেলায় শীতের তীব্রতা বেড়েছে। অসহায় পরিবারের পাশে দাড়াতে নতুন বছর শুরু হলো শীতার্তদের মাঝে কম্বল বিতরণের মাধ্যমে। সবাইকে শুভ ইংরেজি নববর্ষ ২০২৩সালের শুভেচ্ছা। আমি সব সময় অসহায় গরীব ও দিন মজুর পরিবারের পাশে আছি তাদের জন্য আমার অফিসে দরজা খোলা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: