‘থার্টিফার্স্টের পার্টি' করছিলেন হৃদয়, ডেকে নিয়ে রগ কাটলো কিশোর গ্যাং

প্রকাশিত: ০১ জানুয়ারি ২০২৩, ০২:৪৬ পিএম

কুমিল্লায় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে ফয়সাল ইসলাম হৃদয় (১৯) নামের এক তরুণ মারা গেছেন। গতকাল শনিবার দিবাগত রাত দেড়টার দিকে কুমিল্লা নগরীর চর্থা বড় পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

রবিবার সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত ওই তরুণের নাম ফয়সাল ইসলাম হৃদয় (১৯)। তিনি দক্ষিণ চর্থা বড়পুকুর পাড় এলাকার চা দোকানি বাচ্চু মিয়ার ছেলে।

ঘটনার বর্ণনা দিয়ে নিহতের মামা জয়নাল আবেদিন জনি জানান, কয়েক দিন আগে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যদের সঙ্গে আর্জেন্টিনা-ব্রাজিল নিয়ে হৃদয়ের দ্বন্দ্ব হয়। তারা সেদিন হৃদয়কে মেরে ফেলবে বলে হুমকিও দেয়। এরপর শনিবার রাতে হৃদয় ও তার বন্ধুরা বড়পুকুর পাড়ের প্রাইমারি স্কুলের সামনে থার্টিফার্স্ট নাইটে আনন্দ-উল্লাস করছিল। যাদের সঙ্গে দ্বন্দ্ব ছিল তারা দক্ষিণ চর্থা পশ্চিম পাড়া এলাকায় পার্টি করছিল। পার্টি চলাকালে তাদের পক্ষের কয়েকজন হৃদয়কে কৌশলে ডেকে নিয়ে যায়। পরে তাকে ছুরিকাঘাত করে ও রগ কেটে দেয়। রক্তাক্ত অবস্থায় পড়ে গেলে তাকে রেখে সবাই পালিয়ে যায়। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কামরান হোসেন বলেন, ‘প্রাথমিকভাবে জানতে পেরেছি- স্থানীয় কিশোরদের দ্বন্দ্বের জেরে এ ঘটনা ঘটেছে। তবে আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। আশা করছি দ্রুত সময়ের মধ্যে জড়িতদের আটক করা সম্ভব হবে। ’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: