প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ডিএ তায়েবের গভীর রাতের অতিথি ববি

   
প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, ১ জানুয়ারি ২০২৩

ঢাকাই সিনেমার অভিনেতা ডিএ তায়েব। অভিনয় করেছেন বেশ কিছু ছবিতে। তার সঙ্গে জুটি বেধে কাজ করেছেন ঢালিউড কুইন অপু বিশ্বাসসহ অসংখ্য অভিনেত্রী।

এদিকে শোবিজ জগতে ডিএ তায়েবের ভালো বন্ধুদের একজন জনপ্রিয় অভিনেত্রী ববি হক। দুজনের দারুণ বন্ধুত্ব। এই বন্ধুত্ব সব সময় অমলিন- এমনটাই মনে করেন দুজন। তবে লাইট ক্যামেরা অ্যাকশন নিয়ে দুজনই ব্যস্ত। সময়ের অভাবে দেখাও হয় না তেমন।

তাই বলে বন্ধু হয়ে বন্ধুর সঙ্গে দেখা করবে না এটা তো হয় না। দিনের বেলা দুজনই কাজে ব্যস্ত। তাই রাতে সুযোগ পেয়ে বন্ধু তায়েবের সঙ্গে দেখা করলেন ববি। এ সময় দুজনের একটি হাস্যোজ্জ্বল ছবিও পোস্ট করেছেন তায়েব। লিখেছেন, ‘আমার গভীর রাতের অতিথি। বন্ধু আজও এসেছে গভীর রাতে।’

ডি এ তায়েব শুধু একজন অভিনেতাই নন। নিজের কর্মক্ষেত্রেও সুনাম অর্জন করেছেন। চতুর্থবারের মতো মহাপুলিশ পরিদর্শক পদক লাভ করেছেন ডি এ তায়েব।

দুর্গাপূজা উপলক্ষে মুক্তি পায় ডি এ তায়েব-অপু বিশ্বাস অভিনীত ‘ঈশা খাঁ’ সিনেমাটি। এতে ঈশা খাঁর নাম ভূমিকায় অভিনয় করেছেন ডি এ তায়েব। তার সঙ্গে ছিলেন আরেক জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: