তাহিরপুরে ওবায়দুল কাদের এমপির জন্মদিন পালিত

প্রকাশিত: ০২ জানুয়ারি ২০২৩, ১২:০৫ পিএম

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী, আ.লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপির জন্মদিন পালিত হয়েছে। রবিবার বিকেলে উপজেলা বঙ্গবন্ধু ডিজিটাল কর্নারে কেক কেটে উৎযাপন করা হয়। তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কৃষি সমবায় সম্পাদকের উদ্যোগে দলীয় নেতাকর্মীগনের উপস্থিতিতে উদযাপন করা হয়েছে।

এসময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, উপজেলা আ.লীগের দপ্তর ও তাহিরপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি সম্পাদক রমেন্দ্র নারায়ন বৈশাখ, আ.লীগের সদস্য রফিকুল ইসলাম, সেলিম আখঞ্জি, সদর ইউনিয়ন পরিষদের সদস্য আকসান আহমদ, যুবলীগ নেতা আহছানুজ্জামান শোভন, আবুল কাশেম, ছাত্রলীগের সাবেক সভাপতি তানসেন তালুকদার তুশার, তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সহসভাপতি রুবেল আহমেদসহ যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগি সংঘটনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত নেতাকর্মীরা তৃনমূলের পছন্দের মানুষ সজ্জন পরিচ্ছন্ন জনপ্রিয় জননেতার জন্য সৃষ্টিকর্তার নিকট প্রিয়নেতার সুস্থ সুন্দর বর্ণাঢ্য কর্মময় আলোকিত নিরাপদ দীর্ঘ জীবন প্রার্থনা করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: