মাঝ আকাশে দুই হেলিকপ্টরের মধ্যে সংঘর্ষ, নিহত ৪

প্রকাশিত: ০২ জানুয়ারি ২০২৩, ০৪:১৫ পিএম

মাঝ আকাশে দুই হেলিকপ্টরের মধ্যে সংঘর্ষের ঘটনায় চারজন নিহত হয়েছে। অস্ট্রেলিয়ার গোল্ড কোস্ট সিওয়ার্ল্ডের কাছে এ ঘটনা ঘটে। এতে দুই হেলিকপ্টরের নয় যাত্রী আহত হয়েছে। কুইন্সল্যান্ডের অ্যাম্বুলেন্স পরিসেবা এ তথ্য জানিয়েছে। খবর বিবিসি।

আহতদের মধ্যে এক নারী ও দুই কিশোরের অবস্থা খুবই গুরুত্বর। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। অস্ট্রেলিয়ার পরিবহন নিরাপত্তা ব্যুরো (এটিএসবি) জানিয়েছে, কী কারণে এমন সংঘর্ষের ঘটনা ঘটেছে তার কারণ অনুসন্ধানে তদন্ত করা হবে। অস্ট্রেলিয়ার দক্ষিণ ব্রিসবেন থেকে ৭৫ কিলোমিটার (৪৭ মাইল) দূরে মেইন বিচে স্থানীয় সময় দুপুর ২টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

কুইন্সল্যান্ডের পুলিশ জানিয়েছে, একটি হেলিকপ্টর উড্ডয়ন করছিল এবং অপরটি অবতরণের সময়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় চারজন নিহতসহ তিনজন গুরুত্বর আহত হয়েছে।

এদিকে এ ঘটনার পরই অস্ট্রেলিয়ার পরিবহন নিরাপত্তা ব্যুরো ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে। আগামী ছয় অথবা আট সপ্তাহের মধ্যে এ ঘটনার তদন্ত প্রতিবেদন প্রকাশ করার কথা জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: