ঘোড়ার গাড়িতে করে বাড়ি ফিরলেন পুলিশ কনস্টেবল

প্রকাশিত: ০২ জানুয়ারি ২০২৩, ০৭:০৩ পিএম

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার কর্মরত কনস্টেবল মকবুল হাওলাদার দীর্ঘ ৪০ বছর পুলিশে চাকরি জীবনের শেষে অবসরে যাওয়ায় কেরানীগঞ্জ মডেল থানার পক্ষ থেকে তাকে সংবর্ধনা জানানো হয়।

সোমবার (২ জানুয়ারী) দুপুরে কেরানীগঞ্জ মডেল থানার চত্বরে এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) শাহাবুদ্দিন কবির।এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে, কনস্টেবল মকবুল হালদারের বর্ণাঢ্য কর্মজীবনের স্মৃতিচারণ করেন।

সংবর্ধনার অংশ হিসেবে থানা চত্বর থেকে শুরু করে তার নিজ বাসভবন কেরানীগঞ্জের মডেল টাউনে ব্যান্ড পার্টি ও পুলিশের প্রটোকল দিয়ে সুসজ্জিত ঘোড়ার গাড়িতে করে পৌঁছে দেয়া হয়। এ সময় থানার অফিসার ইনচার্জ মামুনুর রশিদসহ কেরানীগঞ্জ মডেল থানার প্রায় অর্ধশতাধিক পুলিশ সদস্য প্রায় দুই কিলোমিটার রাস্তা ঘোড়ার গাড়ির সাথে পায়ে হেঁটে তাকে সম্মান প্রদর্শন করে।

উল্লেখ্য: মকবুল হাওলাদার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার আটি গ্রামে ১৯৬৪ সালে জন্মগ্রহণ করে। ১৯৮৩ সালে তিনি পুলিশে যোগদানের পর চট্টগ্রাম মেট্রোপলিটনে কর্মজীবন শুরু করে। দীর্ঘ ৪০ বছর বিভিন্ন থানায় সুনামের সাথে কাজ করে কেরানীগঞ্জ মডেল থানায় তার কর্মজীবন শেষ করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: