অতিথিকে ভুল করে হত্যা, হার্ট অ্যাটাকে মারা গেলে নিজেও

প্রকাশিত: ০২ জানুয়ারি ২০২৩, ১১:১১ পিএম

ভারতে নববর্ষের অনুষ্ঠানে নিজের বাড়িতে আগত অতিথিকে ভুলক্রমে গুলি করে হত্যার পর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন এক বৃদ্ধ। শনিবার (৩১ ডিসেম্বর) রাতে কর্ণাটকের শিবমোগগা নগরীতে মঞ্জুনাথ ওলেকারের (৬৭) বাড়ির অনুষ্ঠানে এই ঘটনা ঘটে। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এমন একটি প্রতিবেদন প্রকাশ করেন।

প্রকাশিত প্রতিবেদনে দাবি করা হয়েছে, নতুন বছর উদযাপনে আকাশে ফাঁকা গুলি ছোড়ার জন্য বন্দুক প্রস্তুত করছিলেন মঞ্জুনাথ ওলেকার। কিন্তু ভুল করে ট্রিগারে চাপ পড়ায় গুলিবিদ্ধ হন তার পাশে দাঁড়িয়ে থাকা বিনয় (৩৪)। আহত বিনয়কে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও রবিবার সন্ধ্যায় মারা যান তিনি।

ওলেকারের ছেলের বন্ধু ছিলেন বিনয়। তার এমন মৃত্যুতে অত্যন্ত শোকাহত হয়ে হার্ট অ্যাটাকে মারা যান ওলেকার। পুলিশ কর্মকর্তা মিথুন কুমার বিবিসি-কে এ তথ্য জানিয়েছেন। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। তারা জানিয়েছে, ওলেকার তার লাইসেন্স করা বন্দুকটি এর আগেও নতুন বছর উদযাপন অনুষ্ঠানে ফাঁকা গুলি ছুড়তে ব্যবহার করেছেন। সূত্র - বিবিসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: