৬ ঘণ্টা পর দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি চলাচল শুরু

প্রকাশিত: ০৩ জানুয়ারি ২০২৩, ১২:৪৮ পিএম

কুয়াশার কারণে ৬ ঘণ্টা বন্ধ থাকার পর দৌলতদিয়া-পাটুরিয়া নৌ রুটে ফেরি চলাচল শুরু হয়েছে। কুয়াশার নদীতে মার্কিন বাতি দেখা না গেলে দুর্ঘটনা এড়াতে মঙ্গলবার (৩ জানুয়ারি) ভোর ৩টা ৪০ মিনিট থেকে ফেরি চলাচল বন্ধ রাখে ঘাট কর্তৃপক্ষ। কুয়াশা কেটে গেলে মঙ্গলবার সকাল ৯টা ৪৫ মিনিট থেকে ফেরি চলাচল শুরু হয়।

হঠাৎ ফেরি বন্ধ হয়ে যাবার কারণে যাত্রী ও যানবাহন নিয়ে মাঝ নদীতে তিনটি ফেরি আটকা পরে। গত মাসের শেষ সপ্তাহ থেকে প্রতিদিনই ফেরি চলাচল বন্ধ থাকছে রাজবাড়ী দৌলতদিয়া-মানিকগঞ্জের পাটুরিয়া রুটে। ফলে ফেরি বন্ধের সময়ে যাদের কাজে ঢাকা যেতে হয় ফেরি বন্ধের সময় তাদের পদ্মা সেতু হয়ে যেতে হয়।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) দৌলতদিয়া ঘাট ব্যবস্থাপক মোহাম্মদ সালাউদ্দিন জানান, কুয়াশার কারণে দুর্ঘটনা এড়াতে ভোর ৩টা ৪০ মিনিট থেকে দৌলতদিয়া-পাটুরিয়া নৌ রুটে ফেরি বন্ধ রাখা হয়। পরে কুয়াশার কমে এলে মঙ্গলবার সকাল ৯ টা ৪৫ মিনিট থেকে ফেরি চলাচল শুরু হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: