পবিপ্রবির কৃষি প্রকৌশল বিভাগের নতুন চেয়ারম্যান নিয়োগ

প্রকাশিত: ০৩ জানুয়ারি ২০২৩, ০৪:২১ পিএম

আবু হাসনাত তুহিন, পবিপ্রবি থেকে: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) কৃষি প্রকৌশল বিভাগের চেয়্যারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন উক্ত বিভাগের শিক্ষক প্রফেসর ড. শেখ আবদুল্লাহ আল মামুন। সম্প্রতি পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. কামরুল ইসলাম সাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য নিশ্চিত করা হয়।

অফিস আদেশে বলা হয়, এ বিশ্ববিদ্যালয়ের কৃষি প্রকৌশল বিভাগের বর্তমান চেয়ারম্যান প্রফেসর ড. শেখ আবদুল্লাহ আল মামুন হোসেন এর মেয়াদ শেষ হওয়ার এবং উক্ত বিভাগে অন্য কোন জ্যেষ্ঠ শিক্ষক না থাকায় তাঁকে পুনরায় কৃষি প্রকৌশল বিভাগের চেয়ারম্যান হিসেবে পরবর্তী নির্দেশ না দেয় পর্যন্ত নিয়োগ প্রদান করা হলো। তিনি পবিপ্রবি এর প্রচলিত আইন ও সংবিধি অনুযায়ী দায়িত্ব পালন করবেন এবং বিধি মোতাবেক অর্থিক ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন। কর্তৃপক্ষ প্রয়োজনবোধে যে কোন সময় এই আদেশ সংশোধন বা পরিবর্তন করার ক্ষমতা সংরক্ষন করে। এ আদেশ অবিলম্বে কার্যকর বলে বিবেচিত হবে।

উল্লেখ্য, ইতোপূর্ব মেয়াদেও প্রফেসর ড. শেখ আবদুল্লাহ আল মামুন হোসেন উক্ত বিভাগের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করেন। পরবর্তীতে তিনি চীনের শেনইয়াং এগ্রিকালচারাল ইউনিভার্সিটি থেকে ২০১৮ সালে পিএইচডি সম্পন্ন করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: