লুটপাটের নতুন অর্থনীতি গড়ে তুলেছে আওয়ামী লীগ: আমীর খসরু

প্রকাশিত: ০৩ জানুয়ারি ২০২৩, ০৮:৫১ পিএম

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপির ১০ দফা হলো রাষ্ট্রকে মেরামত করা, গভীর খাদ থেকে টেনে আনতে যা পরিবর্তন দরকার। যে রাষ্ট্র আওয়ামী লীগ ভেঙে ফেলেছে, ধ্বংস করে ফেলেছে, যে রাষ্ট্রে মানুষ জীবনের নিরাপত্তা হারিয়ে ফেলেছে, আইনের শাসন নাই, ভোটের অধিকার নাই।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) বিকেলে জামালপুর জেলা বিএনপি আয়োজিত আন্দোলনের ১০ দফা ও রাষ্ট্র কাঠামো মেরামত রূপরেখা, ব্যাখ্যা ও বিশ্লেষণ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সাবেক এই মন্ত্রী বলেন, আওয়ামী লীগের লোকজন লুটপাটের নতুন অর্থনীতি গড়ে তুলেছে-আওয়ামী মডেল অফ ইকোনোমিক্স, তারা নতুন অর্থনীতি গড়ে তুলেছে তাদের লুটপাটের জন্য। এখানে বাংলাদেশের মানুষের কিছু নেই, তাই এই রূপরেখা।

শহরের স্টেশন রোডের দলীয় কার্যালয়ের পাশের একটি ভবনে আয়োজিত আলোচনা সভায় জেলা বিএনপির সভাপতি মো. ফরিদুল কবির তালুকদার শামীমের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মো. ওয়ারেছ আলী মামুন, সাবেক এমপি সুলতান মাহমুদ বাবু প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: