তাহিরপুরে সন্ত্রাসী হামালায় ৫ জন আহত, অর্ধলক্ষাধিক টাকা লুট

প্রকাশিত: ০৩ জানুয়ারি ২০২৩, ১১:৩৯ পিএম

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সন্ত্রাসী হামালায় বিল্লাল মিয়াসহ ৫জন আহত হয়, এসময় অর্ধলাক্ষাধিক টাকা লুটপাটের ঘটনা ঘটেছে। গুরুত্ব আহত দের মধ্যে বিল্লাল মিয়া কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা বাদাঘাট ইউনিয়নের রহমতপুর গ্রামে ঘটনাটি ঘটে।

স্থানীয় এলাকাবাসী জানান ও লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বাদাঘাট ইউনিয়নের রহমতপুর গ্রামের বাসিন্দা বিল্লাল মিয়াকে গ্রামের পাশে জল্লার হাওর একা পেয়ে কামাল মিয়া, আউয়াল মিয়া, রেহেনা বেগমসহ তাদের সহযোগিদের নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে আহত করে। এসময় বিল্লাল মিয়ার পকেটে থাকা ৫০ হাজার টাকা জোড় করে ছিনিয়ে নিয়ে যায়। এসময় বিল্লাল মিয়া চিৎকার শুনে আত্নীয় স্বজনরা এগিয়ে আসলে তাদের উপর হামলা চালায়।

এসময় এলাকাবাসী এগিয়ে আসলে কামাল মিয়া, আউয়াল মিয়া, রেহেনা বেগমসহ তাদের সহযোগিরা পালিয়ে যায়। পরে বসন্তপুর বাজারে আবারও বিল্লাল মিয়ার উপর হামলা চালায় কামাল মিয়া, আউয়াল মিয়া, রেহেনা বেগমসহ তাদের সহযোগিরা পরে তাকে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।

আহত বিল্লাল মিয়া জানান, বিবাদীরা খুবেই খারাপ মানুষ। আমাকে একা পেয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে আহত করে টাকা লুট করে নিয়ে যায়।

তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ ইফতেখার হোসেন জানান, এই বিষয় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: