নাগরিক সেবা বন্ধ, ইউপি কার্যালয়ে বিয়ের আয়োজন

প্রকাশিত: ০৪ জানুয়ারি ২০২৩, ০৮:২৬ পিএম

রাসেল শেখ, গাজীপুর থেকে: গাজীপু‌রে কাপা‌সিয়া উপ‌জেলা ৯ নং সদ‌র ইউনিয়ন পরিষ‌দে আ‌য়োজন করা হ‌য়ে‌ছে জামজমক এক বি‌য়ের আ‌য়োজন। বুধবার দুপু‌রের পর থে‌কে প‌রিষদ ভ‌ব‌নে কাপা‌সিয়ার এক যুবলীগ নেতার বোনের গায়ে হলুদের অনুষ্ঠানের আ‌য়োজন করা হ‌য়ে‌ছে।

ভুক্তভোগী একজন জানান, ইউনিয়ন পরিষদে দুদিন দরে আসছি আর যাচ্ছি। সাধারন মানুষের সেবা কেন্দ্র ইউনিয়ন পরিষদ আর ওনারা সেবা বন্ধ করে বিয়ের আয়োজন করছে, আমাদের গুরুতপূর্ন কাজ আমরা করতে পাচ্ছি না। একজন নেতার বোনের বিয়ে কেন ইউনিয়ন পরিষদ কার্যালয়ে হবে বলে জানান ভুক্তভোগীরা।

অপর একজন বলেন, সার্টিফিকেটের জন্য এসেছি, এখন দেখি ইউনিয়ন পরিষদ বিয়ে বাড়ী হয়ে গেছে, সাধারণ মানুষ কে হয়রানি করে এভাবে ইউনিয়ন পরিষদে বিয়ের আয়োজন মুটেও ঠিক হয়নি বলে জানান তারা।

স্থানীয়রা জানান, লাভ রি‌সট ম‌্যা‌নেজম‌্যান্ট না‌মের এক‌টি সংস্থা প‌্যা‌ন্ডে‌লের কাজ কর‌ছে গত দুই দিন যাবৎ, ক‌নে কাপা‌সিয়া উপ‌জেলা যুবলী‌গের অর্থ বিষয়ক সম্পাদ‌কের বোন আর বর হ‌চ্ছেন একজন প্রতিমন্ত্রীর ছে‌লে।

কাপা‌সিয়া ইউ‌নিয়ন পরিষদ চেয়ারম‌্যান সাখাওয়াত হো‌সেন প্রধান জানান, ইউ‌নিয়ন প‌রিষদে বিয়ের আ‌য়োজ‌নে কোন সমস‌্যা নাই আই‌নে কোন বি‌ধি নি‌ষেধ আ‌ছে ব‌লে জানা নাই।

কাপা‌সিয়া উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা ‌গোলাম মো‌র্শেদ খান পা‌ভেল জানান, প‌রিষ‌দের বি‌য়ের আ‌য়োজ‌নের বিষ‌য়ে তি‌নি অবগত নয়। খোজ নি‌য়ে প্রয়োজনীয় ব‌্যাবস্থা গ্রহ‌নের কথাও জানান তি‌নি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: