প্রেমিকের সঙ্গে বর্ষ উদযাপন সেরে প্রাক্তন স্বামীর সঙ্গে ডিনারে গেলেন মালাইকা

প্রকাশিত: ০৪ জানুয়ারি ২০২৩, ০৮:৩৪ পিএম

সব দিক দিব্যি সামলে যাচ্ছেন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। বর্ষযাপনের জন্য প্রেমিক অর্জুন কাপূরের সঙ্গে গিয়েছিলেন রণথম্ভোর। এরপর নতুন বছরের উদযাপন শেষ করে মুম্বাই ফিরে এসেই প্রাক্তন স্বামী আরবাজ় খানের সঙ্গে ডিনারে হাজির তিনি। ফলে মালাইকা তাঁর জীবন নিয়ে ঠিক কী করতে চাইছেন, তা নিয়ে অনুরাগীরাই বেশ ধাঁধায় পড়েছেন।

বছরশেষে ছুটি কাটাতে মুম্বাই এসেছেন মালাইকা ও আরবাজ়র সন্তান আরহান। ছেলেকে সঙ্গে দিতেই আরবাজ়র সঙ্গে দেখা গেল তাঁকে। প্রসঙ্গত, ২০১৭ সালে দীর্ঘ ১৭ বছরের বৈবাহিক জীবনে ইতি টানেন এই দম্পতি। কিন্তু ছেলেকে বড় করে তুলতে তাঁরা একসঙ্গে কাজ করবেন বলেও জানিয়েছিলেন। এ দিন তাই মালাইকা-আরবাজের একসঙ্গে দেখা করা ছেলের স্বার্থে।

এ দিকে মালাইকা ও আরবাজ়ের ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই, তির্যক মন্তব্য চোখে পড়ে। যেমন মালাইকা সম্ভবত আরবাজ়ের কোট গায়ে জড়িয়ে নিয়েছিলেন। তা দেখে, কেউ লিখেছেন, ‘‘প্রাক্তন স্বামীর কোট গায়ে চাপানোর কি খুব প্রয়োজন ছিল?’’ কেউ আবার লিখেছেন, ‘‘অর্জুন কোথায়? ওকে তো দেখা যাচ্ছে না!’’ অবশ্য কেউ কেউ আবার মালাইকাকে সমর্থনও করেছেন। তাঁদের মতে, ঠান্ডার জন্যই তিনি কোটটি পড়েছিলেন। এতে কোনও দোষ নেই।

ব্যক্তিগত জীবনের পাশাপাশি মালাইকা এখন তাঁর কাজ নিয়েও বেশ ব্যস্ত। সম্প্রতি, তাঁর জীবন অবলম্বনে তৈরি সিরিজ় ‘মুভিং ইন উইথ মালাইকা’ প্রকাশ্যে এসেছে। এ ছাড়াও কিছু ছবি নিয়ে কথাবার্তা চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: