শুটিং সেটে অসুস্থ, হাসপাতালে প্রাণ গেল পরিচালকের

প্রকাশিত: ০৪ জানুয়ারি ২০২৩, ০৮:৫৮ পিএম

ভারতের অন্যতম জনপ্রিয় পরিচালক অঞ্জন চৌধুরী। ভারতীয় বাংলা সিনেমায় একসময়ের তিনি ছিলেন সফল একজন পরিচালক। তিনি মারা যান ২০০৭ সালে। এবার মারা গেলেনে তার এক মাত্র ছেলে সন্দীপ চৌধুরী। গতকাল( ৩ ডিসেম্বর) কলকাতার একটি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর। এদিনই কলণকাতানর তেওড়াতলা মহাশ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

এর আগে গত ১৭ ডিসেম্বর একটি ধারবাহিক নাটকের শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন এই পরিচালক।এরপর দক্ষিণ কলকাতার ইকবালপুরের একটি বেসরকারি নার্সিংহোম নেওয়া হয় তাকে। সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান সন্দীপ। দীর্ঘদিন ধরে কিডনিজনিত জটিলতায় ভুগছিলেন এই পরিচালক।গত বছরের ২০২২ সালে আগস্টে সন্দীপ তার মাকেও হারায়। বাবা অঞ্জন চৌধুরীর তিন সন্তানের মধ্যে সন্দীপ চৌধুরী একমাত্র ছেলে। তার দুই চুমকি ও রীনা চৌধুরী অভিনয়ের সঙ্গে যুক্ত রয়েছেন।

উল্লেখ্য, সন্দীপ চৌধুরী কালারস বাংলার ধারাবাহিক ‘ফেরারি মন’ ও সান বাংলায় ‘কন্যাদান’ ধারাবাহিকের কাজ করছিলেন। এ ছাড়া সদ্য শেষ হওয়া ‘উড়ন তুবড়ি’ ধারাবাহিকের সৃজনশীল পরিচালকও ছিলেন। এ ছাড়া তিনি ‘এরাও শত্রু’, ‘রাঙিয়ে দিয়ে যাও’, ‘অগ্নিশিখা’, ‘দত্তবাড়ির ছোট বউ’সহ একাধিক ধারাবাহিক পরিচালনা করেছেন। পরিচালনা করেছেন দুটি চলচ্চিত্রও।সন্দীপ চৌধুরীর মৃত্যুতে কলকাতার চলচ্চিত্র অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। শোক জানিয়েছেন কলকাতা সংস্কৃতি জগতের তারকারা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: