দুর্বৃত্তের দায়ের কোপে ইজিবাইক চালকের হাতের কব্জি বিচ্ছিন্ন

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২৩, ১০:২৮ পিএম

কক্সবাজারের মহেশখালীতে দিনে দুপুরে মোকাররম (২৭) নামে এক অটোরিকশাচালকের ডান হাতের কব্জি কেটে নিয়েছে দুর্বৃত্তরা। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন। মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার হোয়ানক কালালিয়া কাটা এলাকায় এ ঘটনা ঘটেছে।

আহত অটোরিকশাচালক মোকাররম কালারমারছড়া উত্তর নলবিলা চালিয়াতলীর মোস্তাক আহমদের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে মহেশখালী সড়কে সিএনজি চালিয়ে আসছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবণ চৌধুরী।

ওসি পরিবারের বরাত দিয়ে বলেন, চালক মোকাররমের সঙ্গে চট্টগ্রামে থাকাকালীন হোয়ানক কালালিয়া কাটা এলাকার এক ব্যক্তির দ্বন্দ্ব ছিল। আজ মোকাররম ভাড়া নিয়ে গেলে সেই শত্রুতার জের ধরে ওই ব্যক্তির ছোট ভাই হোয়ানকের কালালিয়া কাটা এলাকার আবদুর রহমান (প্রকাশ রইক্যা) দুপুরে তার হাত কেটে নিয়েছে। এ ঘটনায় আবদুর রহমানসহ (প্রকাশ রইক্যা) জড়িতদের গ্রেপ্তারে মহেশখালী থানার একাধিক টিম কাজ করছে বলে জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: