কুমিল্লা শিক্ষাবোর্ড কর্মচারী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২৩, ০১:২২ পিএম

কুমিল্লা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড কর্মচারী সমিতির ১৩তম নির্বাচন গত ১০ জানুয়ারি সকালে অনুষ্ঠিত হয়েছে। কুমিল্লা শিক্ষাবোর্ড কর্মচারী সমিতির ১৩তম নির্বাচনে সমিতির গঠনতন্ত্রের ১১ অনুচ্ছেদ অনুযায়ী নির্ধারিত ০৫টি পদের জন্য নির্বাচনী তফসিলে নির্ধারিত তারিখ ও সময়ে ০৫টি মনোনয়নপত্র জমা হয়। যাচাই-বাছাই ও পরীক্ষা নিরীক্ষান্তে সবগুলো মনোনয়নপত্র বৈধ বলে গৃহীত হয়।

নির্বাচন তফসিলে নির্ধারিত তারিখ ও সময়ে কোন প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার না করায় গৃহীত মনোনয়নপত্রের সকল প্রার্থীকে তাঁদের স্ব-স্ব পদে চূড়ান্তভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন কুমিল্লা শিক্ষাবোর্ড কর্মচারী সমিতির রেজি, নং চট্ট-৩৬ এর প্রধান নিবার্চন কমিশনার ও অত্র বোর্ডের কলেজ পরিদর্শক জহিরুল ইসলাম পাটোয়ারী স্বাক্ষরিত বিজ্ঞপ্তি নং-৭ এ চূড়ান্তভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলো সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, এবং সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবদীন সহ ৫ সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটির মধ্যে সহ-সভাপতি মোঃ আবদুর রব,যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সাহাব উদ্দিন, কোষাধ্যক্ষ মোঃ নাঈম হোসেন জনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: