মুচির বাক্সে মিলল ৫০ লাখ টাকার হেরোইন

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২৩, ১২:২০ এএম

মুচি পরিচয়ে দীর্ঘদিন থেকে বসবাস করছিলেন রাজশাহীতে। কিন্তু সীমান্তবর্তী চাঁপাইনবাবগঞ্জ জেলা ও রাজশাহীর গোদাগাড়ী এলাকায় তার পদচারণা ছিল নিয়মিত। উদ্দেশ্য ভারত থেকে আসা হেরোইন পাচার করা। এভাবে দীর্ঘদিন ধরে মুচি পরিচয়ে কাঠের বাক্সের ভেতরে অভিনব কায়দায় মাদক পাচার করতেন মিঠুন দাস। মাদক পাচারকালেই তাকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

আজ রোববার (৯ জানুয়ারি) বিকেলে ৫১ লাখ টাকা মূল্যের ৫১০ গ্রাম হেরোইনসহ মিঠুনকে আটক করেছে র‍্যাব৷ রাতে গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়। আটক মিঠুন দাস রাজশাহীর বাঘা উপজেলার চকনারায়ণপুর গ্রামের সুনীল দাসের ছেলে। র‍্যাব জানায়, র‍্যাব-৫ সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল অপারেশন দল গোদাগাড়ী উপজেলার সিঅ্যান্ডবি মোড়ে ব্র্যাক অফিসের সামনে থেকে এসব হেরোইন জব্দ করে। অভিযানে নেতৃত্ব দেন কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম। ৫১০ গ্রাম হেরোইন ছাড়াও একটি কাঠের বাক্স উদ্ধার করা হয়েছে।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করছিলেন বলে জানিয়েছেন। এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান কোম্পানি অধিনায়ক।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: