মঞ্চে নেতাদের ‘গেট আউট’ বলে নামিয়ে দিলেন কাদের

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২৩, ১২:৩২ এএম

ছাত্রলীগের অনুষ্ঠানে মঞ্চ ভেঙে পড়ার পর এবার রাজধানীতে আওয়ামী লীগের এক আলোচনা সভায় মঞ্চে নেতাকর্মীদের ভিড় দেখে ক্ষেপে গেলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। গতকাল বুধবার (১১ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়েতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ওই সভায় মঞ্চে ওঠা নেতাদের মধ্যে দু-একজন ছাড়া অন্যদের নামিয়ে দেন সেতুমন্ত্রী।

মূলত বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে এ সভার আয়োজন করা হয়। সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের অনুষ্ঠানে মঞ্চ ভেঙে পড়ে। এতে বেশ কয়েকজন আহত হন। ওই ঘটনার পর ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আলোচনা সভায় নেতাদের মঞ্চ থেকে নামিয়ে দেওয়ার ঘটনা ঘটল।জানা গেছে, ওবায়দুল কাদেরের বক্তব্যের শেষের দিকে তার পেছনে নেতাকর্মীরা ভিড় করেন। এ সময় কেউ একজন পেছন থেকে কিছু বলার জন্য বারবার বলছিলেন। এতে একপর্যায়ে তিনি রাগান্বিত হয়ে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া সবাইকে মঞ্চ থেকে নেমে যেতে বলেন।

এ সময় ওবায়দুল কাদের মঞ্চের কয়েকজন নেতাকে বলে উঠেন ‘হু আর ইউ? ডিক্টেটিং মি, গেট আউট... তোমরা এখানে দাঁড়ায়া আছ কেন? সব যাও, তোমরাও যাও। প্রেসিডেন্ট... সেক্রেটারি ছাড়া সব সরে যাও। কারো চেহারা দেখাতে হবে না।’ এ সময় অনেক নেতা মঞ্চের উপরে সামনের দিকে বসতে গেলে ওবায়দুল কাদের ডায়াস থেকে গিয়ে তাদের সরিয়ে দেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: