সহকর্মীর হামলায় লঞ্চেই প্রাণ গেল সুন্দরবন-১৪’র সুপারভাইজারের

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৩, ১০:২১ পিএম

পটুয়াখালীতে সহকর্মীর হামলায় ঢাকা-পটুয়াখালী যাত্রীবাহী লঞ্চ সুন্দরবন-১৪ এর সুপারভাইজার আব্দুর রাজ্জাক হাওলাদার (৫৮) মারা গেছেন। এ ঘটনায় লঞ্চের মাষ্টার মো. ইউনুচ ও কেরানী মশিউরকে আটক করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় পটুয়াখালী লঞ্চ টার্মিনালে এঘটনা ঘটে। এ ঘটনায় শহরে শোকের ছায়া নেমেছে।

সংশ্লিষ্টরা বলেন, আব্দুর রাজ্জাক হাওলাদার র্দীঘদিন ঢাকা-পটুয়াখালী যাত্রীবাহী লঞ্চে সুপারভাইজারের দায়িত্ব পালন করতেন। সর্বশেষ তিনি সুন্দরবন-১৪ এর দায়িত্বে ছিলেন। দায়িত্ব পালনকালে একই লঞ্চের মাষ্টার ইউনুচও কেরানী মশিউর এর সঙ্গে অভ্যন্তরীন দ্বন্দ্বে জড়িয়ে পরেন। শনিবার সাড়ে ৫টায় পটুয়াখালী থেকে ঢাকার উদ্দেশ্যে লঞ্চ ত্যাগের সময় মাস্টার ইউনুচ এর সঙ্গে রাজ্জাকের বাকবিতন্ডা বাধে। এসময় মশিউর মাষ্টার ইউনুচ এর পক্ষ নিয়ে রাজ্জাকের বুকে এলোপাতারি আঘাত করে। এতে রাজ্জাক অসুস্থ্য হয়ে নিজে লুটিয়ে পরেন।

পরে টার্মিনালে থাকা লোকজন রাজ্জাককে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রাজ্জাকের পরিবারের দাবি-রাজ্জাক হার্টে রিংপরানো ছিল। আঘাতে কারনে তার মৃত্যু হয়েছে। এদিকে অপর সুত্র বলেন, তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার আগেই মারা গেছেন।

এ প্রসঙ্গে পটুয়াখালীসদর থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান বলেন, নিহত রাজ্জাক ও আটককৃত ইউনুচ ও মশিউরের সঙ্গে তর্ক হয়েছিল। তর্কের এক পর্যায় রাজ্জাক অসুস্থ্য হলে তাকে হাসপাতালে নিয়ে আসলে তিনি মারা যায়। উল্লেখিত দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। তাছারা এখোন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ ও তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: